চাঁপাইনবাবগঞ্জে দ্রব্যমূল্য না থাকায় ৪৬ হাজার টাকা জরিমানা

আপডেট: মার্চ ১২, ২০২৪, ১০:২৬ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি-বিক্রি, দ্রব্যমূল্য প্রদর্শন না করা ও পুরাতন তেল ব্যবহার করে খাবার তৈরির অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১২ মার্চ) দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বাজারে তদারকিমূলক অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রি ও পন্যের গায়ে মূল্য প্রদর্শন না করায় শিবগঞ্জ উপজেলায় দুটি প্রতিষ্ঠান ও জেলা শহরের পুরাতন বাজারের একটি প্রতিষ্ঠানকে মোট ২৬ হাজার টাকা জরিমানা আদায় করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বিকেলে বাজার তদারকিমূলক অভিযানে জেলা শহরের শান্তিমোড়ে সাগর হোটেল এ্যান্ড রেস্টুরেন্টকে পুরাতন তেল ব্যবহার করে ইফতার তৈরির দায়ে বিশ হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় পুরাতন তেল বিনষ্ট করা হয়।

বাজার তদারকিমূলক অভিযানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার মো. ছাইদুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছমিনা খাতুন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান, ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মাসুম আলীসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রটগণ, পুলিশ ও র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version