চাঁপাইনবাবগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২, ৯:১৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, সরকারের যত মহাপরিকল্পনা রয়েছে, মিডিয়া সহায়তা ছাড়া হয় না।

সরকারের সকল উন্নয়নে মিডিয়া বড় ভূমিকা পালন করে চলেছে। সকলের সম্মিলিত প্রয়াসে এ জেলার উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করে এ জেলাকে আরো সমৃদ্ধ করে গড়ে তোলা হবে। আপনারা সমাজের দর্পণ এবং দূরদৃষ্টি সম্পন্ন। আপনাদের লেখনীর মাধ্যমে এ জেলার কর্মকান্ড তুলে ধরবেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছিলেন, তা বাস্তবায়নে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। এছাড়া সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সার্বিক সহযোগিতা কামনা করেন। বিগত জেলা প্রশাসককে যেভাবে সহযোগিতা করেছেন, একই ভাবে আমাকে সহযোগিতা করবেন। এরই ধারাবাহিকতায় এ জেলাকে আরো ভাল অবস্থানে নিয়ে যাওয়া সম্ভব।

আমি আপনাদেরই একজন, সকলের সহযোগিতা নিয়ে এলাকার মাটি ও মানুষের সাথে মিলে মিশে জীবন জীবিকার উন্নয়নে কাজ করতে চাই। এতে বক্তব্য রাখেন, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল হক সাজু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) আহমেদ মাহবুব উল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ