চাঁপাইনবাবগঞ্জে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম জঙ্গি ও সন্ত্রাসবাদকে সমূলে উৎপাটন করা হবে

আপডেট: এপ্রিল ১৭, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোন স্থান নেই উল্লেখ করে বলেছেন, দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে সমূলে উৎপাটন করা হবে। পহেলা বৈশাখে দেশে কিছু একটা ঘটবে বলে অনেকেই মনে করেছিলেন। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর সতর্ক অবস্থানের কারণে কোন ঘটনা ঘটে নি।
গতকাল রোববার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া নন্দন পার্কে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, ২০৪১ সালে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে। যারা দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাবে আগামী নির্বাচলে তাদেরকেই ভোট দিতে হবে। আর যারা দেশকে ধবংস করার ষড়যন্ত্রে মেতে উঠেছে, তাদের ভোট না দেয়ার আহবান জানান তিনি। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে আগামী দুই বছরের মধ্যে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত রাবার ড্যাম নির্মাণ করার ঘোষণা দেন তিনি।
সদর উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ইকবাল মাহমুদ খান খান্নার সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্থানীয় সাংসদ আবদুল ওদুদ, মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ