চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট: মে ২৫, ২০২২, ৫:২৫ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় ডা. আ. আ. ম মেসবাহুল হক বাচ্চু স্টেডিয়ামে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার (২৫ মে) সকাল ১০টায় বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। পরে ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান,

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুবুল আলম খান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার

আসমা খাতুন, নাচোল উপজেলা নির্বাহী অফিসার শরীফ আহম্মেদ, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন খোলোয়াড়দের সাথে পরিচিত হন।

টুর্নামেন্টে জেলা পর্যায়ে বালিকা ও বালক বিভাগে ১২টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় বালক পর্যায়ে জেলার সদর উপজেলা ১-০ গোলে শিবগঞ্জ উপজেলাকে এবং বালিকা পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দলকে ৪-০ গোলে শিবগঞ্জ উপজেলা পরাজিত করে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ