চাঁপাইনবাবগঞ্জে বাচ্চু ডাক্তারের মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২, ৯:১৩ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, সাবেক গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডাক্তার আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু’র রোববার ১৩ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদের আয়োজনে দুপুরে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়। বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদের আহ্বায়ক ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা লায়ন মোহাম্মদ আলী কামাল এর সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য দেন, বাচ্চু ডাক্তারের কন্যা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমীন, সহ-সভাপতি এ্যাডভোকেট আবু নজর হোসেন খাঁন, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, বীর মুক্তিযোদ্ধা মনিম উদ-দৌলা চৌধুরী, মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা কৃষিবিদ ড. সাইফুল ইসলাম প্রমুখ।

এদিকে, মরহুমের শহরের হাসপাতাল রোডের বাসভবনে সকাল সাড়ে ৭টায় কোরআনখানি ও দোয়া মাহফিল এবং সকাল ৯ টায় বালিয়াডাঙ্গা গোরস্থানে মরহুমের কবর জিয়ারত ও দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীদের অংশগ্রহণে নবাবগঞ্জ ক্লাবে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। স্মরণসভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে জেলা শহরের বাসভবনে বাদ আসর মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ