চাঁপাইনবাবগঞ্জে বিজিবির আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: জুন ১২, ২০২৪, ১১:২২ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা ২০২৪ এর সমাপনী ও বিজয়ীদে মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।
রোববার (১২জুন) বিকাল সাড়ে চারটায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবির ব্যাবস্থাপনায় ব্যাটালিয়ন সদরে কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান। রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মোঃ ইমরান ইবনে এ রউফ, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মনির-উজ-জামান, রহনপুর ব্যাটালিয়ন ৫৯বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

উক্ত প্রতিযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি ৪টি স্বর্ণ ৪টি রৌপ্য, ১টি তাম্র পদক অর্জন করে চ্যাম্পিয়ন হয়। এছাড়া পঞ্চগড় ব্যাটালিয়ন ১৮ বিজিবি ১টি স্বর্ণ ২টি রৌপ্য ও ১টি তাম্র পদক অর্জন করে রানার আপ হয়। প্রতিযোগিতায় রাজশাহী ব্যাটেলিয়ান ১বিজিবির সিপাহী মো. সাইমুন আহম্মেদ নবীন শ্রেষ্ঠ খেলোয়ার ও চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি সিপাহী মোঃ আলমগীর হোসেন প্রবীণ শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচন হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version