চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে মাস্ক বিতরণ

আপডেট: জুলাই ২৩, ২০২০, ৯:৪৩ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


করোনা ভাইরাস রোধে সচেতনতা বৃদ্ধিতে চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমির উদ্যোগে বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে মাস্ক পড়া বাধ্যতামূলক এবং করোনা সংক্রমই রোধে সাধারণ মানুষকে সচেতন ও মাস্ক পড়া নিশ্চিত করার লক্ষে পথচারী, রিকশাচালক, ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসাবে চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমি সহসভাপতি ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান মাস্ক বিতরণের সময় বলেন, করোনাকালে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাভাইরাসের কাছে আজ মানুষ অসহায় হয়ে পড়েছে এবং গোটা বিশ্ব এখন আক্রান্ত। করোনামুক্ত থাকার জন্য নিজেকেই সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে।
তিনি আরো বলেন, প্রয়োজনে মানুষকে ঘর থেকে বের হতেই হচ্ছে। এ অবস্থায় সচেতন থাকার কোন বিকল্প নেই এবং ঘরের বাহির হলেই মাস্ক পড়ে বের হতে হবে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, নির্বাহী কমিটির সদস্য এম কোরাইশী মিল্লু, চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমির সাধারণ সম্পাদক রাজু আহমেদ, রাজনৈতিক ব্যক্তিত্ব আবু হেনা বাবলু প্রমুখ।