চাঁপাইনবাবগঞ্জে বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

আপডেট: মার্চ ১, ২০২৪, ১০:২০ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও।

বিসিক উদ্যোক্তা মেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছমিনা খাতুন। উদ্যোক্তা মেলার আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিসিক জেলা কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মোঃ আবু হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, বিসিক জেলা কার্যালয়ের সম্প্ররণ কর্মকর্তা আব্দুর রহিমসহ জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, বিসিক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীগণ এবং জেলার উদ্যোক্তাগণ। মেলায় ৫০ জন উদ্যোক্তা ৫০টি স্টলে তাদের পণ্য পদর্শন ও বিক্রয় করছেন।

আয়োজকরা জানিয়েছে, মেলা উপলক্ষে প্রতিদিন বিকেলে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে এবং ১০ মার্চ বিকেলে সমাপনী অনুষ্ঠিত হবে।