চাঁপাইনবাবগঞ্জে ব্যাংকে টাকা জমা দেয়ার সময় ১০ লাখ টাকা নিয়ে উধাও প্রতারকচক্র

আপডেট: এপ্রিল ১৭, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জে ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দিয়ে এসে ১০ লাখ টাকা খুইয়েছেন বিট্রিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির স্থানীয় পরিবেশক হক অ্যান্ড কোম্পানির প্রতিনিধিরা। গতকাল রোববার দুপুরে ব্যাংকের ক্যাশ কাউন্টারের সামনে থেকে অভিনব কায়দায় ১০ লাখ টাকা নিয়ে সটকে পড়ে প্রতারক চক্রটি। এই ঘটনায় শহরজুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
বিট্রিশ আমেরিকান টোব্যাকোর চাঁপাইনবাবগঞ্জের পরিবেশক হক অ্যান্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান জানান, কোম্পানির ২৫ লাখ টাকা জমা দিতে তিনি ও তার ম্যানেজার রেজওয়ান আলী রোববার দুপুরে জেলা শহরের পুরাতনবাজারস্থ ন্যাশনাল ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখায় যান। দুপুর পৌনে একটার দিকে ক্যাশ কাউন্টারের সামনে টাকা গোনার সময় প্রতারক চক্রের এক সদস্য পাশ থেকে তাদের জানায় কিছু টাকা মাটিতে পড়ে গেছে। এসময় তারা নিচের দিকে তাকালে প্রতারক চক্রটি ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে প্রতারক চক্রের চারসদস্যকে সনাক্ত করা হয়। তবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায় নি। এই ঘটনায় হক অ্যান্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।
ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, ঘটনার পরপরই চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ ব্যাংকে এসে প্রয়োজনীয় তথ্য ও সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ব্যাংকের পক্ষ থেকে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি। সদর মডেল থানার ওসি সাবের রেজা চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ