চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেফতার ৪

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১২:০৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস ও শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার পৃথক অভিযানে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল বুধবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি দল সদর উপজেলার ভাগ্যবানপুর বাগবাড়িটোলা গ্রামের একটি আমবাগানে অভিযান চালিয়ে ৩শ গ্রাম গাঁজাসহ জাহিদুল ইসলাম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত জাহিদুল ইসলাম সদর উপজেলার মহারাজপুর পুকুরটুলী এলাকার মৃত ইয়াছিন আলীর ছেলে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
এদিকে শিবগঞ্জ থানার ওসি রমজান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার ভোর পৌনে ছয়টার সময় উপপরিদর্শক আবু জাফরের নেতৃত্বে একটি দল পুলিশ শিবগঞ্জ পৌরসভাধীন শিবগঞ্জ  মনাকষা মোড়ে একটি ভটভটিতে তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় রক্ষিত ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় মিজানুর ও সোহবুলকে আটক করা হয়। এদিকে উপজেলার উজিরপুর এলাকার বুধবার রাতে বালুঘাট চার রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবাসহ কানছেঁড়া ডাক্তারপাড়ার উমরের ছেলে লালচাঁনকে (২২) আটক করে র‌্যাব। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় পৃথক দুইট মামলা দায়ের করা হয়েছে।