চাঁপাইনবাবগঞ্জে যুবক খুনের ঘটনায় গ্রেফতার এক

আপডেট: এপ্রিল ১১, ২০২১, ৯:১৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের নামোশংকরবাটী এলাকায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে হৃদয় হাসান (২৭) খুনের ঘটনায় সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে তাকে জেলা শহরের হাজিরমোড় থেকে পুলিশ গ্রেফতার করে। এদিকে, এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে রাতেই সুজনসহ ৩ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, এ হত্যাকা-ের সাথে জড়িত থাকার দায়ে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সোয়া ১১টার দিকে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে জেলা শহরের আলিনগর এলাকার হাজিরমোড় থেকে সুজনকে (২৫) গ্রেফতার করে। এদিকে, এ ঘটনায় নিহতের পিতা মেসবাহুল হক বাদি হয়ে রাতেই সুজনসহ ৩জনকে আসামি করে মামলা দায়ের করে।
প্রসঙ্গত, ৩ মাস পূর্বে হৃদয়ের ছোট ভাই আব্দুর রহিমের সাথে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সুজনের আপত্তিকর বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত শনিবার রাত পৌনে ৮ টার দিকে তার ফার্মেসিতে হৃদয় হাসান বসে থাকা অবস্থায় বুকে সুজন ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। নিহত হৃদয় হাসান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী ঝাপাইপাড়া মহল্লার মেসবাহুল হকের ছেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ