চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা তুহিন হত্যা || সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে স্বজনদের প্রতীকি অনশন

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯, ১:০১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ তুহিন হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়ে স্বজনরা প্রতীকি অনশন কর্মসূচি পালন করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে অনশনে অংশ নেন তুহিনের বাবা গোলাম রাব্বানী, মা শিরিন আকতার, স্ত্রী মৌসুমী খাতুন বোন নূর আকতার মহলসহ স্বজনরা।
এসময় তুহিনের বাবা গোলাম রাব্বানী তার ছেলেকে কেন হত্যা করা হলো, তার ছেলের কি অপরাধ ছিলো এমন প্রশ্ন করেন। তিনি বলেন ছেলেকে হারিয়েছি, এখন ছেলে হত্যার সঠিক তদন্ত ও বিচার চাই। তুহিনের স্ত্রী মৌসুমি খাতুন স্বামী হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, আজকে পরিবারের সবাই এসেছে, তুহিনের হত্যার তদন্ত সুষ্ঠু হয় ও যেন ন্যায় বিচার পায়, এ ছাড়া কোন দাবি নেই।
এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) কবির হোসেন জানান, এখনো তুহিন হত্যার ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া যায়নি, পেলেই হত্যার মূল ঘটনা পাওয়া যাবে। তিনি আরো জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর চাঁপাইনবগঞ্জ পৌরসভার সিএন্ডবি ঘাট এলাকায় মহানন্দা নদী থেকে তুহিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর তুহিনের পরিবার দাবি করে আসছে হত্যাকাণ্ডের শিকার হয়েছে তুহিন।