চাঁপাইনবাবগঞ্জে রাস্তার কাজের উদ্বোধন

আপডেট: জুন ৭, ২০২০, ৮:৩১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড় থেকে থানার মোড় পর্যন্ত প্রায় ১ কোটি টাকা ব্যয়ে রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ জুন) সকালে শিবতলা এলাাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে এ কাজের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ। এসময় তিনি বলেন, বর্তমান আ’লীগ সরকারের আমলে গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষায় আধুনিকায়নসহ গ্রামীণ স্বাস্থ্য ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে। এর মধ্যদিয়ে বাংলাদেশ এখন বিশে^র অন্যতম রোলমডেল। এ জেলার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক। আগামীতে এ সদর উপজেলার আরো উন্নয়ন হবে।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, প্যানেল মেয়র-২ মো. নুরুল ইসলাম মিনহাজ, ওয়ার্ড কাউন্সিলর মো. তসিকুল ইসলাম প্রমুখ।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে প্রায় ৯৭ লাখ টাকা ব্যয়ে এ সড়কের নির্মাণ ও সংস্কারের কাজ শুরু করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ