চাঁপাইনবাবগঞ্জে রুহুল কবির রিজভী || রোহিঙ্গাদের বঞ্চিত করতেই বিএনপির ত্রাণ কর্মসূচিতে বাধা

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৭, ১১:৫৪ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জে জনসভায় বক্তব্য দেন বিএনপির যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী-সোনার দেশ

কক্সবাজারে বিএনপির ত্রাণ তৎপরতায় পুলিশী বাধার কঠোর সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী বলেছেন, অসহায় রাহিঙ্গাদের বঞ্চিত করতেই ত্রাণ কার্যক্রমে বাধা দিয়েছে সরকার। ওপারে মিয়ানমারের নেত্রী রোহিঙ্গাদের তাড়িয়ে দিচ্ছে, আর এপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের খাদ্য থেকে বঞ্চিত করছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা স্কুল মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গত বৃহস্পতিবার রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী উন্নয়নের নামে মিথ্যাচার করেছেন উল্লেখ করে সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, গত ৮ বছরে দেশে কোন উন্নয়ন হয় নি। প্রধানমন্ত্রী দেশে খুন, গুম ও বিচার বহির্ভুত হত্যাকাণ্ডের উন্নয়ন করেছেন। সাধারণ মানুষের মনে আঘাত দিয়ে রোহিঙ্গাদের রক্তের উপর দিয়ে খাদ্যমন্ত্রীকে চাল আনতে মিয়ানমার পাঠিয়েছেন শেখ হাসিনা। এখন পর্যন্ত প্রধানমন্ত্রী মিয়ানমারের উপর চাপ প্রয়োগ করে কোন বক্তব্য রাখেন নি। আর রোহিঙ্গা ইস্যু থেকে জনগণের দৃষ্টি এড়াতে এখন আওয়ামী লীগ নেতারা খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলেল যুগ্মমহাসচিব হারুনুর রশীদ হারুন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন, নাচোলের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ