চাঁপাইনবাবগঞ্জে রেলওয়ের ডিজেল চুরি চক্রের দুই সদস্যকে আটক

আপডেট: নভেম্বর ২৪, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় আমনুরা জনতাপাড়া এলাকায় অভিযান চালিয়ে রেলওয়ের জ¦ালানি তেল চুরি চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩৭০ লিটার ডিজেল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের জনতাপাড়ার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আজিজুল হক (৬০) ও একই এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে পিয়ারুল ইসলাম (৩৫)।
র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আমনুরা জনতাপাড়া এলাকায় একটি চক্র আমনুরা রেলস্টেশনে  ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল চুরি করে অন্য জায়গায় বিক্রির জন্য মজুদ করছে। এমন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল গত মঙ্গলবার রাত দেড়টার দিকে জনতাপাড়া ঝিলিম বাজারে আজিজুলের একটি স্টোর ঘর থেকে ৩৭০ লিটার ডিজেল উদ্ধারসহ আজিজুল ও পিয়ারুলকে আটক করে।
র‌্যাব জানায়,  ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল চোরাকারবারী চক্রের সংগঠিত সদস্যরা আমনুরা স্টেশনে ট্রেনের ইঞ্জিন থেকে চুরিকৃত ডিজেল বিক্রির জন্য মজুদ করেছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।