চাঁপাইনবাবগঞ্জে শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

আপডেট: মার্চ ৩১, ২০২০, ৫:১৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাবেক সাংসদ আবদুল ওদুদ- সোনার দেশ

করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা নিম্ন আয়ের মানুষ পড়েছে বিপাকে। সরকারের সহায়তায় জেলা প্রশাসন এসব খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন। এসময় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি হতদরিদ্র, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান জেলা প্রশাসন। এ আহ্বানে সাড়া দিয়ে বিত্তবান, চিকিৎসক, রাজনৈতিক ব্যক্তিত্বসহ বিভিন্ন সামাজিক সংগঠন খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ খাদ্যসামগ্রী বিতরণ করেন। শহরের পুরাতন জেলখানা মোড়ে তার অফিসে অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া মানুষের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রত্যেককে চাল, আলু, মুড়ি ও সাবান তুলে দেন।
এদিকে, মঙ্গলবার (৩১মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বাতেন খাঁর মোড়, বঙ্গবন্ধু চত্বর ও হুজরাপুর মোড়ে সদর উপজেলা কৃষকলীগের সভাপতি মো. রুহুল আমিন আরো ২শ’ খেটে খাওয়া মানুষের মাঝে চাল, ডাল ও অর্থ বিতরণ করেন।
নবাব মিষ্টান্ন ভাণ্ডার নিউ মার্কেট শাখার স্বত্ত্বাধিকারী শওকাত আলী হীরা হোটেল কর্মচারীদের চাল ও ডালসহ নগদ টাকা সহায়তা প্রদান করেন। এছাড়া, সোমবার রাতে জেলা পরিষদ সদস্য আবদুল হাকিম শহরের শান্তিমোড় এলাকার শ্রমজীবী ১শ’ পরিবারের বাড়িতে বাড়িতে ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ২ কেজি আলু ও সাবান পৌঁছে দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ