চাঁপাইনবাবগঞ্জে সম্মুখযোদ্ধা ১৩০ চিকিৎসককে সংবর্ধনা

আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ১:০৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :


কোভিড-১৯ অতিমারি সফলভাবে মোকাবেলা ও জীবনের ঝুঁকি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের যেসব চিকিৎসক আক্রান্ত ব্যক্তিকে সেবা প্রদান করেছেন সম্মুখ যোদ্ধা ১৩০ চিকিৎসককে সম্মানার্থে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

গত শুক্রবার রাতে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এক সাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আয়োজন করা হয়। বিএমএ’র জেলা সভাপতি ডা. দুররুল হোদার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সাবেক সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানী।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. মো. আব্দুস সালাম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এ মাতিন, নাচোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা

কর্মকর্তা ডা. পাপিয়া সুলতানা, জেলা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ময়েজ উদ্দিন. ডা. সাইফ জামান আনন্দ। এর আগে করোনকালিন সময়ে মৃত্যুবরণকারী করোনা যুদ্ধের যোদ্ধা ১৯০ চিকিৎসকের সম্মানে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।