চাঁপাইনবাবগঞ্জে সর্বোচ্চ উপার্জনকারী ফ্রিল্যান্সারদের ল্যাপটপ বিতরণ

আপডেট: অক্টোবর ২৫, ২০২১, ১০:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


চাঁপাইনবাবগঞ্জে সর্বোচ্চ উপার্জনকারী ফ্রিল্যান্সারদের ল্যাপটপ বিতরণ করেছে জেলা প্রশাসন। সোমবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে ‘লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রকল্পে অংশগ্রহনকারী প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে সর্বোচ্চ উপার্জনকারী সফল ফ্রিল্যান্সারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ল্যাপটপ বিতরণ করেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন ‘লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রকল্পের আওতায় অনলাইনে প্রফেশনাল আউট সোর্সিং প্রশিক্ষণ মুবিন লিমিটেড লট-০৪ এর সহযোগীতায় প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।
এদিকে, দিবসটি উপলক্ষে এদিন সকাল ৭টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের নেতৃত্বে শহিদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়।

পরে সকাল ৯টায় শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন সকাল ৭টায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক সচিব নূর-উর রহমান ও জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের নেতৃত্বে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সকাল ৯ টায় সেখানে কেক কাটা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ