চাঁপাইনবাবগঞ্জে সাংসদ রাব্বানীর সাবেক গাড়ি চালককে অপহরণের অভিযোগ

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনের সাংসদ গোলাম রাব্বানীর সাবেক গাড়ি চালক নূরে আলম পিন্টুকে (৩৩) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ পৌরসভার কার্যালয়ের সামনে থেকে দুর্বৃত্তরা অপহরণ করে বলে অভিযোগ করেছেন তার বাবা আবদুল মোকিম মাস্টার। পিন্টুর বাড়ি পৌর এলাকার জগন্নাথপুর গ্রামে।
অপহৃত পিন্টুর বাবা আবদুল মোকিম মাস্টার অভিযোগ করে বলেন, টাকা-পয়সার লেনদেন নিয়ে শিবগঞ্জ বাজারের কয়েকজনের সঙ্গে পিন্টুর ঝামেলা চলছিল। পিন্টু ওইসব লোকদের কাছে টাকা পেতো। রোববার দুপুরে শিবগঞ্জ পৌরসভায় দুইপক্ষের মধ্যে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। সালিশের জন্য বেলা সাড়ে ১১টার দিকে পিন্টু তার সঙ্গী বেনজিরকে নিয়ে পৌরসভায় যাচ্ছিলেন। এসময় পৌরসভার প্রবেশ মুখে একটি সোনালী রঙের মাইক্রোবাস থেকে ৪/৫ জন নেমে জোর করে পিন্টুকে তুলে নিয়ে যায়। সঙ্গী বেনজির লোক ডাকাডাকি করলে মাইক্রোবাসটি পিন্টুকে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে উঠে দ্রুত চাঁপাইনবাবগঞ্জের দিকে চলে যায়। তিনি আরো বলেন, পিন্টু গত কয়েক বছর ধরে সাংসদ রাব্বানীর গাড়ি চালক ছিলেন। কিছুদিন আগে টাকা-পয়সা নিয়ে এমপির আত্মীয়-স্বজনের সঙ্গে বিরোধ হলে তাকে কাজ থেকে বিরতি দেয়া হয়। এরপর থেকেই পিন্টুর সঙ্গে সাংসদের লোকজনের ঝামেলা চলছিল বলেও জানান পিন্টুর বাবা।
এ ব্যাপারে সাংসদ গোলাম রাব্বানীর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নি। তবে তার পিএস শহিদ জানান, বিভিন্ন জনের সঙ্গে আর্থিক প্রতারণার কথা জানতে পেরে প্রায় ১১ মাস আগে তাকে চাকুরিচ্যুত করেন সাংসদ রাব্বানী।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সরোয়ার রহমান বলেন, পিন্টুর বাবা এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর পিন্টুর কাছে অনেকের টাকা-পয়সা পাওয়ার খবর শুনেছি। তবে কারা এ অপহরণের সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।