চাঁপাইনবাবগঞ্জে হরিজন সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২২, ৯:৩১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


একদিকে শীত, অন্যদিকে শৈত্যপ্রবাহ যেন পিছু ছাড়ছে না। এতে কাতর হয়ে পড়েছে চাঁপাইনবাবগঞ্জের দুস্থ ও অসহায় মানুষ। সরকার চাই এ মানুষগুলো সুস্থভাবে থাকতে পারে। তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার, আর সেই সাথে জেলা প্রশাসন সেই ভুক্তভোগী মানুষদের ঘরে ঘরে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে। ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয় হতে প্রাপ্ত কম্বল চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন শীতার্তদের মাঝে বিতরণ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় জেলা শহরের নিমতলা এলাকায় হরিজন সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টায় জেলা প্রশাসক এ কে এম গালিভ খান কম্বল বিতরণ করেন। এসময় তিনি হরিজন পল্লীবাসীদের সাথে কথা বলেন এবং তাদের আর্থসামাজিক উন্নয়নে অধিক আয়মুখী জীবিকায় অংশগ্রহনে উদ্বুদ্ধকরণসহ বিভিন্ন বিষয়ে তাদের খোঁজ খবর নেন। এছাড়া সরকারের দৃষ্টি রয়েছে।

আর প্রশাসন মানুষের দোড়গোড়ায় পৌছানোর জন্য এই উদ্যোগ। এসব মানুষকে শীতের উষ্ণতা দিতে পারায় ভাল লাগছে। বিতরণকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব-উল-ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ