চাঁপাইনবাবগঞ্জে ২২৬ বস্তা সরকারি চাল জব্দ, আটক ৭

আপডেট: এপ্রিল ১২, ২০২০, ১১:০১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে সরকারি ২২৬ বস্তা চালসহ ৭ জনকে আটক করেছে। রোববার (১২ এপ্রিল) দুপুর ১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের জোড়াবকুলতলা গ্রামে প্রবাসী মন্টু মাস্টারের বাড়ি থেকে এই চাল উদ্ধার ও ৭ জনকে আটক করা হয় । আটককৃতদের মধ্যে ২ জন চালের মালিক ও ৫ জন শ্রমিক রয়েছে। এসময় ৫০ কেজি ওজনের ২২৬ বস্তা সরকারি চাল বস্তা থেকে বের করে অন্য বস্তায় ভর্তি করা হচ্ছিল। ঘটনাস্থল থেকে বস্তা সেলাই করার মেশিন জব্দ করা হয়। আটককৃতরা হলো, চালের মালিক দাবিদার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ফয়েজ উদ্দিনের ছেলে মেশবাহুল ও গণকা গ্রামের নজরুল ইসলামের ছেলে রবিউল এবং শ্রমিকরা হচ্ছে, কামাল, আবদুল খালেক রেনু, আবু বাক্কার ও মেহেদি। চালের মূল মালিক মহারাজপুরের কামাল ও আমনুরার বাবু পলাতক রয়েছে।
ঘটনার পরপরই অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন গণমাধ্যম কর্মীদের জানান, সরকারি চাল মজুদ রাখার অভিযোগে দু’জন মালিককে গ্রেফতার দেখিয়ে নিয়মিত মামলা দায়ের করা হবে।