চাঁপাইনবাবগঞ্জে ৭৮টি চোরাই মোবাইল ফোনসহ আটক ৪

আপডেট: নভেম্বর ২, ২০১৬, ১২:১৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাজারের চারটি মোবাইল ফোনের দোকানে অভিযান চালিয়ে ৭৮টি চোরাই ও অবৈধভাবে সংগৃহীত এন্ড্রয়েড মোবাইল ফোন সেটসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার অভিযান চালিয়ে মোবাইলসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দৌলতপুরের মৃত আবু সাঈদের ছেলে রানউল ইসলাম ওরফে শাহানাজ (২৭), একই এলাকার উপরতলা গ্রামের আবদুল মান্নানের ছেলে সজীব আলী (২০), মহাজনপাড়ার আশরাফুল ইসলামের ছেলে রিপন আলী (২০) ও জেলার নাচোল উপজেলার নারায়নপুর লুটাপুকুর এলাকার মহির উদ্দিনের ছেলে রানা ইসলাম (২৩)।
গতকাল মঙ্গলবার দুপুর পৌনে দুইটায় র‌্যাব ৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাননো হয়, শিবগঞ্জ বাজারের কিছু অসাধু ব্যবসায়ী পাশ্ববর্তী দেশ ভারত হতে শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধভাবে বিপুল সংখ্যক এ্যান্ড্রয়েড মোবাইল ফোন এনে মজুদ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযানটি পরিচালিত হয়। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) নুরে আলমের নেতৃত্বে অভিযানে মা টেলিকম, মায়ের দোয়া টেলিকম, খাজা বাবা টেলিকম ও রাইট চয়েস টেলিকমে অভিযান চালিয়ে আনুমানিক ১২ লাখ টাকা মূল্যের ৭৮টি ভারতীয় এ্যান্ড্রয়েড মোবাইল সেটসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে মোবাইল চোরাচালান ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ