চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সময়ে ৫৩ ও ৫৯ বিজিবি’র আটককৃত প্রায় ৯ কোটি ৩০ লাখ ২৮ হাজার ১’শ ১০ টাকার মূল্যের মাদকদ্রব্য ও নেশা জাতীয় ইঞ্জেকশন বারোঘরিয়া বাজার মাঠে প্রকাশ্যে ধ্বংস করা হয়। গতকাল রোববার দুপুরে বীরশ্রেষ্ঠ শহিদ ক্যাপ্টেন জাহাঙ্গীর সেতু সংলগ্ন বারোঘরিয়া বাজার মাঠে মাদক ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তরের মহাপরিকল্পনার মাধ্যমে দেশ পরিচালনা করছেন। যুব সমাজ দেশের একটি গুরুত্বপূর্ণ অংশ যারা দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এ যুব সমাজকে ধ্বংসের অন্যতম হাতিয়ার হচ্ছে মাদক। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে। সবাই মিলে যুব সমাজ এবং দেশ রক্ষার্থে মাদককে না বলি।
এছাড়া, মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান, ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান খান, ১৬ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবিব, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল মালেক, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন কর. মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আনিছুর রহমান খান প্রমুখ।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ফেন্সিডিল ২৭ হাজার ২’শ ৮১ বোতল, ৪’শ বোতল বিদেশী মদ, দেশিয় মদ ২২৮ লিটার, নেশা জাতীয় ইঞ্জেকশন ২৫৩টিঁ, ৭ কেজি ৯’শ ৪৩ গ্রাম এবং ৩৫ পুরিয়া হেরোইন, ইয়াবা ২ লাখ ১৭ হাজার ১’শ ৯৮ পিস, গাঁজা ৬০ কেজি ২’শ ৬০ গ্রাম, বিড়ির পাতা ১’শ ১৬ কেজি, পাতার বিড়ি ১ হাজার ১’শ ৮০ প্যাকেট ও ৪০ হাজার বিড়ি এবং ১৭ কেজি তামাকের গুড়া।