চাঁপাইনবাবগঞ্জ ও মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৬, ১২:১৬ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস ও মান্দা প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ সদর ও নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মাহারাজপুরে এবং মান্দার বারিল্যা বটতলা এলাকায় পৃথক দুর্ঘটনায় এ দুইজন নিহতের ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাযহারুল ইসলাম জানান, গতকাল সকাল সাড়ে ৭টার দিকে মহারাজপুর মেলার মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী একটি মিশুকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিশুকের চালক তোফাজ্জল হোসেন (৫৫) ঘটনাস্থলেই মারা যান। তোফাজ্জল হোসেন শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামের মৃত সাজ্জাদ মালির ছেলে। এ ঘটনায় মিশুকের আরো পাঁচ যাত্রী গুরুতর আহত হন। আহতদের মধ্যে রুপালী বিশ্বাস (২৫), জো¯œা (২২), বেবি বেগম (৫৫) ও শহিদুল ইসলাম (২২) নামে চারজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে নওগাঁর মান্দায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় বেলাল হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে জোতবাজার-দেলুয়াবাড়ি রাস্তায় বারিল্যা বটতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন উপজেলার নাড়াডাঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে। স্থানীয়রা জানান, নিহত বেলাল হোসেন রাস্তা পারাপারের সময় দেলুয়াবাড়ির দিক থেকে আসা মাটিবাহী একটি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে বেলাল গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। রামেক হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক্টরটি ইটভাটা মালিক সাইদুর রহমানের বলে নিশ্চিত করেছে স্থানীয়রা।