চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান সিরাজ উদ্দৌলা

আপডেট: মে ২৬, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

সিরাজ উদ্দৌলা

শিবগঞ্জ প্রতিনিধি:


জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে মাধ্যমিক বিদ্যালয় ভিত্তিক বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজ উদদৌল্লা এছাড়া জেলা শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে নির্বাচিত হয়েছে শিবগঞ্জ ফাযিল মাদ্রাসা।

এর আগে উপজেলা পর্যায়ে মাধ্যমিক বিদ্যালয় ভিত্তিক বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ নম্বর পেয়ে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজ উদ্দোলা। আর শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে নির্বাচিত হয়েছিল শিবগঞ্জ ফাযিল মাদ্রাসা।

শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজ উদ্দোলা জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় শিক্ষক সমাজ থেকে শুরু করে বিভিন্ন পেশাজীবীর মানুষের অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হয়ে আবেগ আপ্লুত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

অন্যদিকে, একই ভাবে জেলার শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে নির্বাচিত হওয়ায় শিবগঞ্জ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ জোবদুল হক সকলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেছেন। পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ