চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের দুই নেতাসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩, ৮:০১ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে ৬ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এর মধ্য আ’লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়া দুই আওয়ামীলীগ নেতা রয়েছেন।
রোববার (৩ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে স্বতন্ত্র দুই প্রার্থী ভোটারদের সম্মতিসূচক স্বাক্ষর এ গড়মিল ধরা পড়ায়, তাদের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা এ কে এম গালিভ খান।

চাঁপাইনবাবগঞ্জ- ১ আসনে মনোনয়ন বাতিল হয় জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ সদরে বাতিল হয়, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চিকিৎসক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. গোলাম রাব্বানী। যদিও এ চিকিৎসক নেতা শনিবার রাতে তার নিজ ফেসবুক অ্যাকাউন্টে দলের স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন।

এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ ১ আসনে ভোটারদের সম্মতিসূচক স্বাক্ষরে গড়মিল থাকায় মনোনয়ন বাতিল হয় স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামের।
চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে জাকের পার্টির প্রার্থী মো. মানিক যথাযথ ভাবে সম্পদের বিবরণী উপস্থাপন না করায়, চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান মুকুল ঋণ খেলাপি হওয়ায় এবং এনপিপির প্রার্থী নাহিদ আহমেদের সম্পদ বিবরণী জমা না দেয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ