চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা বিএনপি’র ৬০ জনের পদত্যাগ

আপডেট: মে ২৬, ২০২২, ১১:০৪ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিসহ চাঁপাইনবাবগঞ্জ সদর, নাচোল, ভোলাহাট, নাচোল পৌর আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন প্রায় ৬০ জন বিএনপি নেতা। চাঁপাইনবাবগঞ্জ শহরের এক অভিজাত রেস্তোরায় বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন।

এসময় পদত্যাগকারী নুরুল ইসলাম বলেন, দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি স্বাক্ষরিত জেলা বিএনপির যে আহ্বায়ক কমিটি দিয়েছেন তা জেলার বিএনপি পরিবারকে অবজ্ঞা করা হয়েছে। দুঃখজনক হলেও সত্য রুহুল কবির রিজভি, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু সহ- সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত যোগসাজশে মোটা অঙ্কের বিনিময়ে উক্ত ব্যক্তিদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে যা তৃণমুল পর্যায়ের কর্মীদের বদ্ধ ধারণা।

অযোগ্য ও দলছুট আওয়ামী এজেন্ট বাস্তবায়নকারী নীতিহীন ব্যক্তিদের নিয়ে বিএনপি’র জেলা আহ্বায়ক কমিটি করা হয়েছে। কেন্দ্রীয় নেতাদের বিতর্কিত ভূমিকা এড়িয়ে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান। সংবাদ সম্মেলনে সংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির পদত্যাগী নেতা এনামুল হক, নাচোল থানা বিএনপির আহ্বায়ক কিমিটির পদত্যাগী নেতা নুরুল ইসলাম, নাচোল থানা বিএনপির নেতা সাইফুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ