চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১৬ জনের মনোনয়ন প্রত্যাহার

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে গতকাল রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে একজন ও সাধারণ সদস্য পদে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট আফসার আলী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৩ নম্বর ওয়ার্ডে মসিদুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে আশরাফুল হক ও মজিবুর রহমান ৬ নম্বর ওয়ার্ডে আতাউর রহমান, ৭ নম্বর ওয়ার্ডে তহুর আাহমেদ, মাইনুল ইসলাম ও আসাদুজ্জামান, ১০ নম্বর ওয়ার্ডে মাহবুব হাসান পান্না, এনামুল হক ও সারোয়ার জাহান, ১১ নম্বর ওয়ার্ডে নাহিদ ইসলাম, ১৪ নম্বর ওয়ার্ডে মো. হাফিজুর রহমান এবং ১৫ নম্বর ওয়ার্ডে সেলিম রেজা, সালাউদ্দিন ও আফসারুল আলম মনোনয়ন প্রত্যাহার করেছেন। এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় ১১ নম্বর ওয়ার্ডে একক প্রার্থী হওয়ায় আবুল বাসার বিনা প্রতিদ্বন্দ্বীতায় সদস্য নির্বাচিত হয়েছেন।
মনোনয়নপত্র প্রত্যাহারের পর চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ জন নির্বাচনের লড়াইয়ে টিকে থাকলো। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা প্রশাসক মইনুদ্দীন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আবদুল ওয়াহেদ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের নেতা জিয়াউর রহমান তোতা, গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম বাচ্চু ও জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মো. আলাউদ্দিন টিপু।