চাঁপাইনবাবগঞ্জ ন্যাশনাল ব্যাংকের কার্যক্রম ২৩ জুলাই পর্যন্ত বন্ধ || ৪ ব্যাংকারসহ নতুন করে ২২ জন করোনায় আক্রান্ত

আপডেট: July 13, 2020, 10:57 pm

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ন্যাশনাল ব্যাংকের ৪ কর্মকর্তাসহ ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ১৯৯ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হলো। আর ৯৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। এদিকে ন্যাশনাল ব্যাংকের কার্যক্রম আগামী ২৩ জুলাই পর্যন্ত বন্ধ ঘোষণা করা করেছে।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রাজশাহী’র পিসিআর ল্যাব থেকে চাঁপাইনবাবগঞ্জের আসা ১৭৩ জনের নমুনার প্রতিবেদনের মধ্যে ২২ জনের দেহে করোনা পজেটিভ প্রতিবেদন আসে। আক্রান্ত ২২জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে।
তিনি আরো জানান, আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় সোমবার (১৩ জুলাই) সকাল থেকে তাদের বাড়িতে হোম কোয়ারেন্টাইনের আইসোলেশনে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে।
এদিকে ন্যাশনাল ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, এ ব্যাংকের ৪ কর্মকর্তার করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় সোমবার (১৩ জুলাই) থেকে ব্যাংকের কার্যক্রম আগামী ২৩ জুলাই পর্যন্ত সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণের হার বাড়লেও এখনও সাধারণ মানুষ হাট-বাজারে সামাজিক দূরত্ব মানছে না। তাই জেলায় করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় মাস্ক না পড়ায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্র্রেট ৭ হাজার ৭শ টাকা জরিমানা করেছে।