চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ওয়ার্ড উপ-নির্বাচনে কাউন্সিলর পদে আলোচনায় ২ প্রার্থী

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯, ১:০১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


আগামী ২০ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শূন্য পদে উপ-নির্বাচন । এ নির্বাচনে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটের মাঠে এগিয়ে আলোচনায় আছেন ২ জন। এরমধ্যে আওয়ামী লীগ সমর্থিত গাজর প্রতীকের প্রার্থী মো. ইকবাল হোসেন ছোটকু, বিএনপি সমর্থিত ডালিম প্রতীকের প্রার্থী মো. মাসিদুল হক নিখিল, বিএনপি সমর্থিত উট পাখি প্রতীকের প্রার্থী মো. আজিজুর রহমান ও পানির বোতল প্রতীকের মো. আবদুল বাশির রয়েছেন। ভোটের মাঠে এগিয়ে থাকা কাউন্সিলর প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ সমর্থিত গাজর প্রতীকের প্রার্থী মো. ইকবাল হোসেন ছোটকু ও বিএনপি সমর্থিত ডালিম প্রতীকের প্রার্থী মো. মাসিদুল হক নিখিল।
গাজর প্রতীকের প্রার্থী মো. ইকবাল হোসেন ছোটকু জানান, গত পৌর নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হয়। এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা ও সাধারণ মানুষের বিপদের সময় তাদের পাশে থেকে উপকার করেছি। তার বিশ^াস এ নির্বাচনে তিনি জয়ী হবেন।
ডালিম প্রতীকের প্রার্থী মো. মাসিদুল হক নিখিল জানান, তার মামা ইউনুসুর রহমান মৃত্যূবরণ করায় এলাকাবাসীর সহানুভূতি রয়েছে। তার মামার অসমাপ্ত কাজগুলো করার জন্য ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আশাবাদী। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইউনুসুর রহমান মৃত্যুবরণ করায় কাউন্সিলর পদটি শূন্য হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ