চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিত

আপডেট: অক্টোবর ২৭, ২০২১, ১২:১৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ পৌর ভবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভা নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে এ তথ্য জানিয়েছেন জেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্বাচন কমিশনের উপ-সচিব আতিয়ার রহমান টেলিফোনে নির্বাচন স্থগিত রাখতে নির্দেশ দেন। এরপরই আমরা প্রি-সাইডিং অফিসারদের প্রশিক্ষণসহ নির্বাচনি সকল কার্যক্রম স্থগিত রেখেছি। জেলা নির্বাচন অফিস থেকে প্রি-সাইডিং অফিসারদের ফোনে এ বিষয়ে জানিয়ে দেওয়া হচ্ছে এবং ট্রেনিং স্থগিত করা হয়েছে।

তবে কী কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে, এ বিষয়ে নির্বাচন কমিশন কোনও কিছুই জানাননি এবং কোনও কাগজপত্রও পাঠাননি বলে জানান নির্বাচন মোতাওয়াক্কিল রহমান।
জেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা জানান, নির্বাচন স্থগিতের কারণ নির্বাচন কমিশন নিশ্চিত করলেই পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

সপ্তম ধাপে পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল গত ৯ অক্টোবর। মনোনয়নপত্র বাছাই ১১ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১২ থেকে ১৪ অক্টোবর, আপলি নিষ্পত্তি ১৬ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর। আগামী ২ নভেম্বর ভোটগ্রহণের কথা ছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ