চাঁপাইনবাবগঞ্জ পৌর আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে চাঙ্গা কর্মিরা

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ৯:২১ অপরাহ্ণ

মো. সাজেদুল হক সাজু, চাঁপাইনবাবগঞ্জ:


চাঁপাইনবাবগঞ্জে আগামী ২৪ সেপ্টেম্বর পৌর আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে নেতাকর্মীরা। কাউন্সিলকে ঘিরে জ্যেষ্ঠ ও তরুণ প্রার্থীরা মূল পদে আসার জন্য তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, আগামী কাউন্সিলে সভাপতি পদে জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী ও চেম্বার অব কমার্স এর সভাপতি এরফান আলী, সাবেক ছাত্রলীগ নেতা ও নামোশংকরবাটি কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সামাদ বকুল।

অন্যদিকে সাধারন সম্পাদক পদে সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহনেওয়াজ অপু, বর্তমান পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকন উজ্জামান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নেতা ও জেলা আওয়ামীলীগ সদস্য আবু সুফিয়ান, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা রুমা, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন অঙ্কুর, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা ঠিকাদার সমিতির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল

সভাপতির পদের দৌড়ে থাকা জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সভাপতি পদপ্রার্থী এরফান আলী বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে নেতা নির্বাচন হলে দলীয় ভাবমুর্তি ঠিক থাকবে। তিনি নির্বাচনের মাধ্যমে নেতা নির্বাচনের দাবি করেন।
পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৃষিবিদ রোকন উজ্জামানও গণতান্ত্রিক পদ্ধতিতে নেতা নির্বাচনের দাবি করেন।

 

নবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ শরিফুল আলম জানান,কাউন্সিলের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে কাউন্সিল অনুষ্ঠিত হবে এবং কাউন্সিলারের সংখ্যা ৩৭০ জন। সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওমালীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবাইদুল কাদের এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন। এছাড়াও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আব্দুল ওদুদ বলেন, এ সম্মেলনের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগ আরো শক্তিশালী হবে, তথা গোটা দলই উপকৃত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ