চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল কলেজ প্রতিষ্ঠায় এমপি ওদুদের দৃঢ় প্রত্যয় ঘোষণা

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি পুর্ণাঙ্গ মেডিকেল ও ডেন্টাল কলেজ প্রতিষ্ঠার পুনঃ দৃঢ়প্রত্যয় ঘোষণা করেছেন সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। গতকাল বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের ডা. আয়াজউদ্দীন মিলনায়তনে এ সংক্রান্ত এক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণা দেন। এ সময় তিনি সর্বাত্মক সাহায্য ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন। চলতি মাসে সংসদ অধিবেশন চলাকালে বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করবেন মর্মে উপস্থিত সকলকে অবহিত করেন।
চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল ও ডেন্টাল কলেজ প্রতিষ্ঠা বাস্তবায়ন পরিষদ এর আহবায়ক এবং বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখার সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী একেএম,খাদেমুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রুহুল আমিন, জেলা পরিষদ এর নির্বাচিত সদস্য মো. আব্দুল হাকিম, জেলা পরিষদের সদস্য মো. রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সদর উপজেলা কমান্ডার মো. খাইরুল ইসলাম প্রমুখ।
প্রধানমন্ত্রী বরাবরে মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জন্য ইতিপূর্বে দাখিলকৃত একটি স্মারকলিপি অদ্যকার সভায় প্রধান অতিথি সংসদ সদস্য আব্দুল ওদুদ এর নিকট প্রতিষ্ঠ পরিষদের আহবায়ক হস্তান্তর করেন। স্মারকলিপিটি ইতিপূর্বে সংসদ সদস্য সুপারিশসহ অগ্রবর্তী করেছিলেন। গত ১৭ আগস্ট জেলা শহরের একটি অনুষ্ঠানে জেলায় মেডিকেল কলেজ প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করেন সদর আসনের এমপি।
উল্লেখ্য, জেলায় একটি পুর্ণাঙ্গ মেডিকেল ও ডেন্টাল কলেজ প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখা সর্বপ্রথম উদ্যোগ গ্রহণ করেছে যার স্বপ্নদ্রষ্টা- বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখার চেয়ারম্যান জেলার কৃতীসন্তান ডা. মো. আয়াজউদ্দীন আয়াজ।

এ বিভাগের অন্যান্য সংবাদ