চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী তসিকুল বিজয়ী

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯, ১২:৫১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচেন বিজয়ী চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসা.নাসরিন আখতার-সোনার দেশ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৫৭ টি ভোট কেন্দ্রের মধ্যে সবকটি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বিএনপি প্রার্থী মো. তসিকুল ইসলাম তসি (ধানের শীষ) ৯৭ হাজার ৯’শ ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আনারসের জিয়াউর রহমান তোতা ৩৯ হাজার ৫’শ ৬৬ ভোট ও আওয়ামী লীগের অ্যাড. মো. নজরুল ইসলাম (নৌকা) ৩২ হাজার ১’শ ১৪ ভোট পান। গত সোমবার দিবাগত রাত দেড়টায় সদর উপজেলা পরিষদ হলরুমে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোতায়াক্কিল রহমান।
এদিকে, ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত মো. নজরুল ইসলাম (উড়োজাহাজ) ৯৩ হাজার ৮’শ ৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীকের প্রার্থী মো. তোসিকুল আলম ১৯ হাজার ৫৮ ভোট পান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের মোসা.নাসরিন আখতার ৬৩ হাজার ৩’শ ৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ফুটবল প্রতীকের ৩৯ হাজার ৬’শ ৫৩ ভোট পান।

এ বিভাগের অন্যান্য সংবাদ