চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে প্রার্থীরা ব্যস্ত

আপডেট: অক্টোবর ৪, ২০১৯, ১:২৮ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


নির্বাচনের আর মাত্র ১০ দিন বাকি। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীরা তাদের গণসংযোগ ও পথসভা বাড়িয়ে দিয়েছেন। প্রার্থীরা বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন এবং উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। এদিকে, শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. মো. নজরুল ইসলাম নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের ১১ বছরে চরবেষ্টিত ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে. যা দৃশ্যমান। বিশেষ করে, এ অঞ্চলের আর্থসামাজিক উন্নয়নে রাস্তা পাকা এবং শেখ হাসিনা সেতু নির্মাণ করা হয়েছে।
অপরদিকে, ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মো. তসিকুল ইসলাম তসি নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভা করেন। এসময় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
ভাইস চেয়ারম্যান প্রার্থী তালা প্রতীকের মাওলানা মোহাম্মদ সোহরাব আলী নেতাকর্মীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে কুশলবিনিময় এবং তালা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।
অন্যদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাঁস প্রতীকের মোসা. শরিফা খাতুন বেবী শহরের পুরাতনবাজার এলাকা ও চরবাগডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভা এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এছাড়া, মহিলা ভাইস চেয়ারম্যান প্রাথী ফুটবল প্রতিকের মোসা. শরীফা খাতুন ডেইজী পৌর এলাকার ১০, ১১, ১২ ও ১৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন এবং ফুটবল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ