চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১০:৫৫ অপরাহ্ণ


চাঁপাইনবাবঞ্জ প্রতিনিধি:শিবগঞ্জ উপজেলার শ্রমিক ইউনিয়নের সদস্য মো. রাহিম আলী বাবু নামে এক ট্রাক চালককে মাদক মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। তবে পুলিশের দাবি- শ্রমিকরা অবরোধ করেনি, মানবন্ধন করেছ।

সোনামসজিদ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রসুলপুর মোড়ে ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে বিক্ষোভ করে তারা। এতে মহাসড়কের দুই পাশে যানযটের সৃষ্টি হয়।
অবরোধকারিদের অভিযোগ-চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য মো. রাহিম আলীর বাবুকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। মামলাটি সুষ্ঠ তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানান শ্রমিকরা। এসময় জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নে নেতা কর্মী ও বাবুর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, শ্রমিকগন অল্পসময়ের জন্য শান্তিপূর্ণ মানববন্ধন করেছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি টাঙ্গাইলের মির্জাপুর পাকুইল্লা ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় নবীনগর জধন ক্যাম্পের একটি দল ট্রাকে অভিযান চালিয়ে হেরোইনসহ রহিম আলি বাবুকে আটক করে। পরে রহিম আলী বাবুকে মামলা দিয়ে কারাগারে পাঠায় র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ