চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি

আপডেট: মে ২২, ২০২৪, ৮:২৪ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে। ২০০৪ সালের ২২মে সংগঠনটির প্রতিষ্ঠা দিবস।
বুধবার (২২ মে) চাঁপাইনবাবগঞ্জ ক্লাব অডিটোরিয়ামে সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের আয়োজনে ও পৌর এবং উপজেলা কমিটির সহযোগিতায় এক বর্ণাঢ্য শোভাযাত্রার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় কর্মসূচি। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে আলোচনা সভার অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই মৎস্যজীবী লীগের প্রয়াত নেতা ও সকল শহিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। এরপর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রকাশিত বুকলেট এর মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি।

জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এডভোকেট রবিউল ইসলাম রবু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহা. আশফাকুর রহমান রাসেল এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য দিয়েছেন পৌর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মো মহিফুল ইসলাম সোহাগ, সভাপতি মো. শাহিন আক্তার, সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো নিয়ামুল হক, সভাপতি মো সেলিম রেজা, নাচোল উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোহা খোকন সভাপতি মো তোরিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক এ এস এম শাহনেওয়াজ সজিব, সভাপতি মো. সোহেল রানা বাবু, নাচোল পৌর মৎস্যজীবী লীগের সভাপতি রঞ্জনা বর্মন, জেলা মৎস্যজীবী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাহানারা বেগম ও যুগ্ম সাধারণ সম্পাদক মো জিয়াউল হক সহ অন্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version