চাঁপাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

আপডেট: অক্টোবর ১৮, ২০১৬, ১১:৫৩ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ অফিস
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
গত সোমবার জেলা পর্যায়ে এই টুর্নামেন্ট উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু জাফর। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ খান, এডিপিইও মো. সায়েদুন ইসলাম, আব্দুল মমিন, মনিটরিং অফিসার ইসাহাক আলী, শিক্ষক মারুফুল হক, সৈয়বুর রহমান, সহ বিভিন্ন উপজেলার কর্মকর্তা, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ।
উদ্বোধনী খেলায় শিবগঞ্জ উপজেলার বাবুপুর লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যায় ৩-০ গোলে নাচোল উপজেলার গুঠইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে গোল ৩টি করে কারিমা। এদিকে গতকাল মঙ্গলবার দ্বিতীয় সেমিফাইনালে মেয়েদের খেলায় জয় পেয়েছে ভোলাহাট উপজেলার হেলাচি সরকারি প্রাথমিক বিদ্যালয়। তারা টাইব্রেকারে ৪-১ গোলে শিবগঞ্জ উপজেলার বাবুপুর লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে সমতা ছিল। এর আগে প্রথম সেমিফাইনালে গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে সদর উপজেলার লক্ষিপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। দলের পক্ষে একমাত্র গোলটি করে সাদিয়া। অপরদিকে  ছেলেদের  সেমিফাইনাল খেলায় জয় পেয়েছে গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

 

তারা ৪-১ গোলে নাচোল উপজেলার সোনাইচন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে সুমন ২টি, তুহিন ও রক্তিম একটি করে গোল করে এবং বিজীত দলের পক্ষে ফরহাদ একটি গোল করে। এছাড়া এর আগে প্রথম সেমিফাইনালে সদর উপজেলার চরবাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৮-০ গোলে ভোলাহাট উপজেলার হেলাচি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। বিজয়ী দলের পক্ষে আসাদুল ৫টি, হাকিম ২টি ও হালিম একটি গোল করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ