চাটমোহরে প্রবাসীর স্ত্রী-সন্তান হত্যার ঘটনায় মামলা

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪, ১:১৬ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি :চাটমোহরের দিঘুলিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী লাবনী ও ৮ বছরের শিশু সন্তান রিয়াদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।
শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে নিহত লাবনী খাতুনের ভাই শাহাদত হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত লাবনীর ভাতিজা শাহীন ও প্রতিবেশী মতিন নামের দুই যুবককে আটক করে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

চাটমোহর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, রহস্য উদ্ঘাটনে ও আসামীদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। নিহত মা ও ছেলের মৃতদেহ ময়না তদন্ত শেষে শুক্রবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে জানাযা শেষে তাদের দাফন করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতের কোন এক সময় উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী লাবনী খাতুন ও তার ৮ বছরের শিশু সন্তান রিয়াদ হোসেন কে হত্যা করে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির গোয়াল ঘর থেকে লাবনী খাতুনের মরদেহ ও বাড়ির পাশে পুকুর পারে গাছে ঝুলন্ত অবস্থায় শিশু রিয়াদ হোসেনর মরদেহ উদ্ধার করে পুলিশ