চারঘাটে অবহতিকরণ সভা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১১:৪৮ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি


রাজশাহীর চারঘাটে বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) বাস্তবায়নে এসডিসি সমষ্টি প্রকল্পের আওতায় দরিদ্র এবং সুবিধাবঞ্চিতদের জন্য উন্নয়ন প্রকল্প অবহতিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নিবার্হী কর্মকর্তা আবদুস সামাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ। প্রকল্পের উদ্দেশ্য ও ফলাফল সর্ম্পকে অবহতিকরণ করেন বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, এসডিসি সমষ্টি প্রকল্প প্রজেক্ট ম্যানেজার আশরাফুল আলম।
অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জাকিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান তহমিনা খাতুন, ভাইস চেয়ারম্যান নাজমুল হক, শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, এসডিসি সমষ্টি প্রজেক্ট কেয়ার বাংলাদেশ রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার ডাক্তার ইমরান হাসান, সচেতন এনজিও প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকসহ সকল দফদরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিরেন।
সভায় বক্তারা বলেন, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জ, পুঠিয়া, চারঘাট, বড়াইগ্রাম ও কামারখন্দ জেলা-উপজেলায় দরিদ্র পরিবার, সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া নারী গোষ্ঠিকে চিহ্নিত করে তাদের উন্নততর কারিগরি ও সামাজিক সেবা প্রদান করাই মূল উদ্দেশ্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ