চারঘাটে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি



রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নিবার্হী কর্মকর্তা আশরাফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেরা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা মেহেনাজ, জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, উপজেলা প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক, চারঘাট প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক এসএম মোজাম্মেল হক, কালচারাল ফোরামের নিবার্হী পরিচালক কামরুজ্জামান ও থানাপাড়া সোয়ালোজ এনজিও ও শিক্ষকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা নিবার্হী কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে তিন দিনব্যাপী বইমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানকে সফল করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।
অপরদিকে সোমবার সকাল সাড়ে এগারোটায় আইনশৃঙ্খলা ও জঙ্গিবাদ প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ কক্ষে উপজেলা নিবার্হী কর্মকর্তা আশরাফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, মডেল থানার অফিসার ইনচার্জ প্রতিনিধি উপপরিদর্শক জহুরুল ইসলাম, চারঘাট বিওপি সোলায়মান, ইউসুফপুর বিজিবি প্রকিনিধি ফারুক হোসেন, চারঘাট প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক এসএম মোজাম্মেল হক, সারদা থানাপাড়া সোয়ালোজ ডিএস সহকারী পরিচালক মাহমুদা বেগম গিনি, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মইনুল ইসলামসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও সুশিল সমাজের ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক একটি মারাত্মক ব্যধি। যুব সমাজকে বাঁচাতে হলে মাদকের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে। আমরা সাধ্যমতো আইনশৃঙ্খলা বাহিনীসহ বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটক করে ভ্রাম্যমাণ আদালত এবং জেলহাজতে দেয়া হয়। যেভাবে হউক চারঘাট মাদকমুক্ত করবো। এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ইউএনও আশরাফুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ