চারঘাটে এক গৃহবধূর পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

আপডেট: মার্চ ৩, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


পূর্ব শত্রতার জের ও বিয়ের বাড়িতে মাইক বাজানোকে কেন্দ্র করে চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামে এক গৃহবধূর পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। গত সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় মিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী গৃহবধূ মুনজুয়ারা বলেন, উপজেলার মিয়াপুর গ্রামের আশরাফুল ইসলামের প্রথম কন্যা আরিফা খাতুনের বৃহস্পতিবার বিয়ের দিন ধার্য করা হয়। এরই অংশ হিসাবে গত সোমবার সন্ধ্যায় বাড়িতে মাইক বাজতে দেখে একই গ্রামের ইনছার আলীর ছেলে শাহীন ও ইমাজ মন্ডলের ছেলে মোস্তাকিন, জয়নালসহ অকথ্য ভাষা গালিগালাজ করলে আমি নিষেধ করি। এ কারণে প্রতিপক্ষে লোকজন লাঠি দিয়ে আমাকে, মেয়ে মুন্নি, মিনাকে মারপিট করে ও তানজিলার গলায় সোনার চেন ছিনিয়ে নেয়। আহত মুনজুয়ার, তার মেয়ে দশম শ্রেণির ছাত্রী মুন্নি ও তানজিলাকে স্থানীয় লোকজন চারঘাট স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। মেয়ে আরিফা বলেন, আমার মাকে মারধরের ঘটনায় সুষ্ঠু বিচার চাই।
চারঘাট স্বাস্থ্য কেন্দ্রের পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, গৃহবধূ মুনজুয়ারার ডান পা ভেঙে গেছে। তিনি চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে চারঘাট মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ