চারঘাটে কৃষি প্রকল্পের অবহিতকরন সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর চারঘাটে স্বেচ্ছাসেবী সংগঠন থানাপাড়া সোয়ালোজ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নাধীন সাসটেইনেবুল এগ্রিকালচার প্রকল্পের অবহিতকরন সভা ও উৎপাদনকারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে সোয়ালোজের ট্রেনিং সেন্টারে সংস্থার নিবার্হী পরিচালক রায়হান আলীর সভাপতিত্বে অবহিতকরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা খন্দকার ফিরোজ,মাহমুদ, উপসহকারী কৃষি র্কমকর্তা আবু রায়হান, সোয়ালোজের সহকারী পরিচালক মাহমুদা বেগম গিনি, শলুয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আফরোজা বেগম, কৃষি উদ্যোক্তা আকবর সরকার, চারঘাট মহিলা কলেজের প্রভাষক শরিফুল ইসলামসহ বিভিন্ন কলেজের শিক্ষক, কৃষক সংগঠনের নেতাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

অবহিতকরন সভায় উপস্থিত বক্তারা নতুন প্রকল্প সাসটেইনেবুল এগ্রিকালচার প্রকল্পের সার্বিক সাফল্য কামনা করেন এবং পরিকল্পনা অনুযায়ী কার্যক্রমগুলো সুষ্ঠভাবে বাস্তাবায়নের জন্য সোয়ালোজ কতৃপক্ষকে পরামর্শ প্রদান করেন। এই সংস্থায় কর্মরত একশো জন উৎপাদনকারী ও কর্ম এলাকার পঞ্চাশ জন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। খাদ্য সামগ্রী হিসেবে প্রতিটি ব্যাগে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাউল, ১ কেজি আটা ও একটি সাবান।