চারঘাটে গাঁজাসহ এক মাদককারবারী গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১৮, ২০২৪, ৭:৪২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


চারঘাট উপজেলায়ং এক কেজি গাঁজাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি) সকাল ৮টা ৫ মিনিটে চারঘাট থানার হলিদাগাছি গ্রাম থেকে সাইফুল ইসলাম (২৬) নামের এক মাদককারবারিকে ১ কেজি গাঁজা-সহ গ্রেফতার করেছে জেলার ডিবি পুলিশ। সাইফুল ইসলাম রাজশাহী জেলার চারঘাট থানার মোক্তারপুর (দফাদারপাড়া) গ্রামের রুহুল আমিনের পুত্র।

জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: দাউদ উজ জামান আকাশ ও সঙ্গীয় ফোর্স-সহ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ০৭:৪০ টায় রাজশাহী জেলার চারঘাট থানার হলিদাগাছি বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, এদিন রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছি গ্রামস্থ সরদহ রেলগেট মোড়ের পশ্চিম পাশ্বের পাকা রাস্তার ওপর একজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহীর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) দাউদ উজ জামান আকাশ সঙ্গীয় ফোর্স-সহ বৃহস্পতিবার সকাল ০৭:৫৫ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সকাল ০৮:০৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: সাইফুল ইসলামের দেহ তল্লাশি করে একটি প্লাস্টিকের সাদা বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ০১ কেজি গাঁজা-সহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: সাইফুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ