চারঘাটে চেয়ারম্যান প্রাথী ফকরুল ইসলামের গণসংযোগ

আপডেট: মে ২৫, ২০২৪, ১০:৫১ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে রাজশাহীর চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান-পদপ্রার্থী ও উপজেলা আ’লীগের সাধারণ-সম্পাদক (আনারস ) প্রতীকের-চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলামের ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

শুক্রবার (২৪ মে) সকাল থেকে রাত ১০টায় পর্যন্ত সারাদিন উপজেলার ভায়ালক্ষীপুর ও ইফসুফপুর ইউনিয়নের ডাকরা, বাঁকরা বাজার, মহননগর, বুধিরহাট, বড়বড়িয়া, বেলতলী, পরানপুর, ইফসুফপুর বাজার, চৌমহনী বাজার, বেলঘরিয়াবাজারসহ বিভিন্ন ওর্য়াডে ওর্য়াডে এবং এলাকায় গণসংযোগ করেন তিনি। প্রচারণায় ব্যাপক সাড়াও মিলছে সব বয়সের ভোটাদের কাছে।

মুলধারা আওয়ামীলীগের নেতাদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের নিকট নিবার্চনী প্রচারনা, লিফলেট বিতরণ ও আনারস প্রতীকে ভোট প্রার্থনা চাইলেন আলহাজ্ব ফকরুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র একরামুল হক, ইফসুফপুর ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম মাখন, ভায়ালক্ষীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ প্রাং, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম বাদমা,ভায়ালক্ষীপুর বুধিরহাট কলেজের প্রতিষ্ঠাতা ও সরদহ সরকারী মহাবিদ্যালয় (অবসরপ্রাপ্ত) শিক্ষক আলতাফ হোসেন,উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রাহেনুল হক রানাসহ,শ্রমিকলীগ অন্যান্য সংগঠনের নেতাবৃন্দ।

আগামী ৫ জুন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন আওয়ামীলীগেরই ৩জন প্রার্থী। তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম (আনারস ), উপজেলা যুবলীগের সাবেক-সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন এবং বর্তমান ভাইস-চেয়ারম্যান গোলাপ কিবরিয়া বিপ্লব (ঘোড়া)।