চারঘাটে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার দুই

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


রাজশাহীর চারঘাট উপজেলায় ঈদের একদিন আগে সারদা বাজার চার লাখ টাকা ছিনতাই ঘটনায় মাসুম ও ফিরোজ নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট মডেল থানার পুলিশ সারদা বাজার হাজী মার্কেট রানা ফার্মেসির সামনে থেকে তাদের দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাসুম শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামের মেছের প্রামানিকের ছেলে ও ফিরোজ সাদিপুর গ্রামের আ. জাব্বার আলীর ছেলে।
পুলিশ সূত্রে ও দোকান মালিক আনোয়ার জানান, গত ৩১ আগস্ট উপজেলার সারদা বাজারে শাহাবউদ্দিন স্টোর মুদি দোকান মালিক শাহাবউদ্দিন ও তার বড় ভাই আনোয়ার বেচা-কেনা শেষে রাত আড়াইটায় কাপড়ের ব্যাগ নিয়ে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সারদা বাজার বিউটি পার্লার উত্তর পাশের রাস্তায় পৌঁছামাত্র দুই মটরসাইকেলে চারজন হঠাৎ তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দেখিয়ে হাতে রাখা ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় শাহাবউদ্দিন বাদি হয়ে চারঘাট মডেল থানায় অজ্ঞাত চারজনের নামে ছিনতাই মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ মাসুম ও ফিরোজ কবিরকে গত মঙ্গলবার সন্ধ্যায় আটক করে।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, গ্রেফতারকৃত মাসুম ও ফিরোজ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের অন্য সহযোগীদের দ্রুত গ্রেফতার করা হবে। তদন্তের স্বার্থে তাদের নাম বলেন নি ওসি। তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে এ ছিনতাইকারী চক্রটি বিভিন্ন জেলায় ছিনতাই কাজে লিপ্ত। তিনি আরো জানান, মাসুমের নামে পুঠিয়া, রাজশাহী, কুষ্টিয়া ও চারঘাট থানায় ৭টি ছিনতাই মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ