চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা মাঠ পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৩১, ২০২৪, ৪:৩০ অপরাহ্ণ

চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা মাঠ পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


সোনার দেশ গড়ার প্রত্যয়ে রাজশাহীর চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ মাঠ পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ মার্চ) সকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কর্মপরিকল্পনা মাঠ পর্যায়ে গণশুনানি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, যুগ্মসচিব লুৎফুন নাহার। স্বাগত বক্তব্য রাখেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দীন আল-ওয়াদুদ।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য দেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, উপসচিব সেলিম আহমেদ, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পবা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বাশির, সরদহ সরকারি মহাবিদ্যালয় অবসরপ্রাপ্ত অধ্যাপক মাজদার রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, চারঘাট পল্লী উন্নয়ন জহুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক এ কে আজাদ সনি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সভাপতি ষষ্ঠী পাহাড়ী ও ৬টি ইউপি’র চেয়ারম্যাসহ সরকারি দপ্তরের কর্মকর্তা, উপকার ভোগী, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।