চারঘাটে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান

আপডেট: জানুয়ারি ২০, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি



রাজশাহীর চারঘাট উপজেলায় মতবিনিময় সভা ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি চারঘাট শাখা গতকাল বৃহস্পতিবার সকালে চারঘাট পাইলট উচ্চবিদ্যালয় মাঠে ২০১৫ সালে জুনিয়র বৃত্তি ও ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরিক্ষার্থীদের ৬০ জনকে এ সংবর্ধনা দেয়া হয়।
শিক্ষক সমিতির চারঘাট শাখার সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা বাশিস সাধারণ সম্পাদক আবদুুল বারী। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, আবসরপ্রাপ্ত শিক্ষক ও জেলা আ’লীগ সদস্য সাইফুল ইসলাম, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক একরামুল হক, শিক্ষক সমিতি চারঘাট শাখার সাধারণ সম্পাদক আবদুল মুনিম, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, উত্তর মেরামতপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল হকসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদ-। তবে সুশিক্ষা হতে পারে দেশ ও জাতির সেবক। বর্তমান শিক্ষার্থীদের লেখাপড়ার ধারাবাহিকতা রাখার জন্য বিশেষ দিক নিদের্শনা দেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে আসা গত ২০১৫ সালে জুনিয়র বৃত্তি ও ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ