চারঘাটে ডাকাতি মামলার দুই আসামি কুষ্টিয়ায় গ্রেফতার

আপডেট: অক্টোবর ২২, ২০১৬, ১১:২৫ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি
রাজশাহী চারঘাট উপজেলা হলিদাগাছি গ্রামে ডাকাতি মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়ার দৌলতপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, চারঘাট থানার ওসির নেতৃত্বে ও দৌলতপুর থানার সহযোগিতায় আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য কুষ্টিয়া জেলার দৌলতপুর হোসেনাবাদ গ্রামের নিয়াকত আলীর ছেলে নিপেত শেখ (২৫) এবং ইউনুসের ছেলে সাগরকে (২৪) মোবাইল ট্রাকিং এর মাধ্যমে অভিযান চালিয়ে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গত বছরের ৫ ডিসেম্বর গভীর রাতে উপজেলা হলিগাছি গ্রামে কাজল কুমার সাহা নিজ বাড়িতে ডাকাতি করে ১২ ভরি স্বর্ণ অলংকার, দুইটি পিতলের রাধা কৃষ্ণ মূর্তি, মোবইল ফোন এবং নগদ অর্থসহ ৭ লাখ ৭ হাজার টাকা ডাকাতি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
এ বিষয়ে ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, সক্রিয় ডাকাত দলের সদস্যরা পূর্ব পরিকল্পনার ভিত্তিতে কাজল কুমার সাহা ও তাদের পরিবারের সদস্যদের গুরত্বর আহত করে প্রায় ৭ লাখ ৭ হাজার টাকার ডাকাতি করে। ডাকাত দলের আসামি সাগরের নামে দৌলতপুর থানায় বিভিন্ন মামলা রয়েছে। পরিবারের পক্ষে কাজল কুমার সাহা বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করে, মামলা নম্বর ০৫। প্রায় এক বছরের পর ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। লুন্ঠিত মালামাল উদ্ধারের লক্ষ্যে, আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদের তথ্য সংগ্রহ এবং উপজেলা ডাকাতি দলের সহযোগিদের সনাক্ত লক্ষ্যে রাজশাহী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালত সাতদিনের পুলিশ রিমান্ড আদেশ দিয়েছেন। শেষে আটককৃতদের সূত্রে অন্য ডাকাত দলের সদস্যদের ডাকাত সংঘটিত বিভিন্ন তথ্য পাওয়া গেছে এবং সহযোগী আসামিদের গ্রেফতারের স্বার্থে নাম গোপন রাখা হয়েছে বলে ওসি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ