চারঘাটে দুইটি হত্যা মামলার আসামিসহ বিভিন্ন অপরাধে ১০ জন কারাগারে

আপডেট: আগস্ট ১৮, ২০২২, ১০:২৬ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি :


রাজশাহীর চারঘাটে ১০ বোতল ফেন্সিডিলসহ পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে দুটি হত্যা মামলার আসামি সম্্রাট ও সনিরকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। এরপর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন শিলন হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী সরদহ ইউনিয়ন এর জোয়াদ্দারপাড়া গ্রামের ইসলামের ছেলে সেলিম ওরফে সম্্রাট (২৬) ও বাবার হাতে ছেলে জাহাঙ্গীর খুনের এজাহারভুক্ত দ্বিতীয় আসামী ঝিকরা খোর্দ্দগোবিন্দপুর গ্রামের ইসলামের ছেলে সনির (২৩)।

মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফের নেতৃত্বে উপ-পরিদর্শক মনিরুল ইসলাম,এসআই তাশেম,শিফাতসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সরদহ ইউনিয়নের পূর্ব একটি আমবাগানে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী সম্্রাটকে গ্রেফতার কওে এবং একইদিনে বুধবার গভীর রাতে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকায় ওয়ারেন্টভুক্ত ৮জনকে আটক করে। আটককৃত হরো জাফরপুর গ্রামের হাসান মোল্লার ছেলে মজিদ মন্ডল (৪৮), মৃত মতিউর রহামানহান্নান মোল্লা(৩৫),নাওদাড়া আবু তালেব ছেলে রিয়াজ উদ্দন (২৯), বাবুপাড়া মৃত এরশাদ ছেলে নিজাম (৫০), চারঘাট সদর মৃত সাত্তার চেলে তপন (৪৯),বাবুপাড়া রিপন ইসলাম (৩৪),হলিদা গাছি এরশাদেও ছেলে খালেদ আলী (৫৫) ও অবিদুল বাবুপাড়া রিপন ইসলাম (৩৪) ও মোক্তারপুর বাবুর ছেলে টনি (২৭)।

গ্রেফতারকৃত এজাহারভুক্ত প্রধান আসামী শিলন হত্যা মামলার সম্্রাট আদালত থেকে জামিন আসার পর থেকে সে পুরোদমে মাদক ব্যবসা শুরু করেন জানালেন স্থানীয়রা। উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ২০২১ সালে মাদককে কেন্দ্র করে উপজেলার সরদহ ইউনিয়নের জোয়াদ্দারপাড়া পশ্চিম ঝিকরা রাস্তার পাশে^ দিবালোকে চাইনিজ কুড়ার আঘাতে মাইনুল ওরফে শিপন খুনের ঘটনা ঘটে। এজাহারভুক্ত সম্্রাট বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি থানায় মামলা রয়েছে বলে জানান।

ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন এজাহারভুক্ত শিলন হত্যা মামলার প্রধান আসামী সম্্রাট আদালত থেকে জামিন আসার পর আবারও ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করি এবং জাহাঙ্গীর হত্যা মামলার ঘাতক কুদ্দুসের জামাই সনিরসহ ওয়ারেন্ট আসামী গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বৃস্পতিবার (১৮ আগস্ট) সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ